নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হাটহাজারীর ২৩টি মাদ্রাসার মধ্যে জিপিএ পায়নি ৯টি শিক্ষা প্রতিষ্ঠান

হাটহাজারীর ২৩টি মাদ্রাসার মধ্যে জিপিএ পায়নি ৯টি শিক্ষা প্রতিষ্ঠান

মোঃ মহিন উদ্দিন:

হাটহাজারী উপজেলার ২৩টি দাখিল ও কামিল মাদ্রাসা থেকে এবার দাখিল পরীক্ষায় জিপিএ ৫ পেয়েছেন ৪১ জন শিক্ষার্থী। জিপিএ ৫ এর মুখ দেখেনি ৯টি মাদ্রাসা।

হাটহাজারী নিউজ

সোমবার (২৮ নভেম্বর) দুপুরে অনলাইনে এসএসসির ফলাফল ঘোষণার পর এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মাইনুদ্দীন।

এ উপজেলায় দাখিল ও কামিল মাদ্রাসায় জিপিএ এর হার না বাড়লেও বেড়েছে পাশের হার। এবার দাখিল পরীক্ষায় পাশের হার ৯০.৬১%

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মাইনুদ্দীন মজুমদার বলেন, এবার দাখিল পরীক্ষায় এ উপজেলা ২৩টি দাখিল ও কামিল মাদ্রাসা থেকে ৮৫২ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহণ করেন। তার মধ্যে কৃতকার্য হয় ৭৭২ জন। এর মধ্যে জিপিএ ৫ পেয়েছেন ৪১ জন এবং অকৃতকার্য হয় ৮০ জন শিক্ষার্থী।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com